Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ ডিসেম্বর ২০২০

সিসিকের বিজয় দিবসের অনুষ্ঠানে মেয়র আরিফ মুক্তিযোদ্ধারা স্বাধীনতা দিয়েছেন, দেশ গড়ার দায়িত্ব আমাদের


প্রকাশন তারিখ : 2020-12-28

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, মুক্তিযোদ্ধারা হচ্ছেন আমাদের সবচেয়ে সাহসী সন্তান। বাঙালির চিরকালের শ্রদ্ধার মানুষ। তাদের কল্যানেই আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি।

মেয়র বলেন, মুক্তিযোদ্ধারা আমাদের স্বাধীনতা দিয়েছেন। সেই স্বাধীনতা রা কর এবং বিশ্বের বুকে বাংলাদেশকে একটি আধুনিক, উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তোলার দায়িত্ব আমাদের। আমাদের প্রত্যোককে নিজ অবস্থান থেকে সেই দায়িত্ব পালন করতে হবে। মুক্তিযোদ্ধারা যে স্বপ্ন নিয়ে দশ স্বাধীন করেছিলেন তা যেনো কিছুতেই ভুলণ্ঠিত না হয় সেদিকে ল্য রাখতে হবে।

মহান বিজয় দিবস উপল্েয বুধবার (১৬ ডিসেম্বর) সিলেট সিটি করপোরেশন আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র আরিফুল হক চৌধুরী এসব কথা বলেন।

সিটি করপোরেশনের মুক্তিযুদ্ধ ও প্রবাসী কল্যান বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর ছালেহ আহমদ সেলিমের সভাপতিত্বে ও সিসিক প্রধান এসেসর চন্দন দাশের সঞ্চালনায় এ অনুষ্ঠানে নগরের ৩২৬ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

নগর ভবনে আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী।

এতে মুক্তিযোদ্ধাদের প থেকে বক্তব্য রাখেন এডেভােকট রফিকুল হক ও ভবেতুষ রায় বর্মন। কাউন্সিলরদের প থেকে বক্তব্য রাখেন কাউন্সিলর ইলিয়াসুর রহমান ইলিয়াস, কাউন্সিলর তৌফিক বক্স লিপন, কাউন্সিলর আজম খান ও সংরক্ষিত আসনের কাউন্সিলর নাজিনন আক্তার কনা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর আব্দুল কালাম আজাদ লায়েক, কাউন্সিলর রফিকুল ইসলাম ঝলক, কাউন্সিলর তাজউদ্দিন তাজ, কাউন্সিলর রাশেদ আহমদ, কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, সংরক্ষিত আসনের কাউন্সিলর মাকসুদা সুলতানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস, প্রধান রাজস্ব কর্মকর্তা বিজন কুমার সিনহাসহ সিসিকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করে এই অনুষ্ঠানের মূল মঞ্চ ফাঁকা রাখা হয়। অতিথিরাও দর্শকসারিতে বসা ছিলেন।


Share with :

Facebook Facebook