সিসিকে বঙ্গবন্ধুর কর্ম ও জীবনী ভিত্তিক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত



জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষে সিলেট সিটি করপোরেশনে বঙ্গবন্ধুর কর্ম ও জীবনী ভিত্তিক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৬ আগস্ট ২০২০) সকাল এগারোটায় ভার্চুয়াল এই সভায় সভাপতিত্ব করেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী।

এসেসর চন্দন দাশের সঞ্চলনায় ভার্চুয়াল আলোচনা সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস, কাউন্সিলর আফতাব হোসেন খান ও কাউন্সিলর তারেক উদ্দিন তাজ। আলোচনায় অংশ নেন সিসিকের সচিব ফাহিমা ইয়াসমিন ও নির্বাহী প্রকৌশলী রুহুল আলম।

সভায় উপস্থিত এবং ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন কাউন্সিলর ইলিয়াছুর রহমান, হিসাবরক্ষন কর্মকর্তা আ ন ম মনছুফ, সহকারী প্রকৌশলী জয়দেব বিশ^াস, লাইসেন্স অফিসার মো. আব্দুল আজিজ এবং শিক্ষা, সংস্কৃতি, পাঠাগার ও সমাজকল্যাণ কর্মকর্তা নেহার রঞ্জন পুরকায়স্থ।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ এর ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সিলেট সিটি করপোরেশন জামে মসজিদের ইমাম হাফিজ মোহাম্মদ আলী।