সিসিকের খাদ্য সহায়তা পেলেন ৬৯ হাজার পরিবার



করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে বাধ্যতামূলক ছুটিতে কর্মহীন নিম্ন আয়ের অসহায় নাগরিকদের খাদ্য সহায়তা দিতে গঠিত খাদ্য ফান্ডের আওতায় ৬৯ হাজার ৬০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

করোনা পরিস্থিতিতে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃতে ও দূর্যোগ ব্যবস্থাপনা স্থায়ী কমিটির তত্ত্বাবধানে সিলেট সিটি কর্পোরেশন এই খাদ্য সহায়তা প্রদান করে।

শনিবার রাতে সিলেট সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে শেষ হয় এই কার্যক্রম। সিটি করপোরেশনের নিজস্ব তহবিল এবং দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের দেয়া অনুদানে অসহায় নাগরিকদের এই সহায়তা দেয়া হয়। ২৭টি ওয়ার্ডে কাউন্সিলরদের মাধ্যমে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

সিটি কর্পোরেশনের এই উদ্যোগে যারা নানাভাবে সহায়তা দিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানান মেয়র আরিফুল হক চৌধুরী। পরিস্থিতি বিবেচনায় সকলের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও প্রত্যাশা করেন তিনি।

নগরীতে অবস্থানকারি সকল নাগরিকদের স্বাস্থ্য বিধি মেনে চলা এবং প্রয়োজন ছাড়া বাইরে চলাফেরা না করতে অনুরোধ জানান তিনি। দুর্যোগকালীন এই পরিস্থিতিতে নগরবাসীকে আতঙ্কিত না হয়ে সচেতন ও সতর্ক থাকার আহবান জানান সিসিক মেয়র।