সাবেক মেয়র বদরউদ্দিন কামরানের মৃত্যুতে সিসিক মেয়রের শোক, তিন দিনে শোক কমর্সূচী



সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান সোমবার ভোর রাতে ঢাকার সিএ্মএইচ-এ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন।
বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
এক শোক বার্তায় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, বদর উদ্দিন আহমদ কামরানের মতো একজন প্রাজ্ঞ রাজনীতিবিদ, একজন দক্ষ জনপ্রতিনিধিকে হারিয়ে জাতির অপূরনীয় ক্ষতি হয়েছে। তিনি সিলেট পৌরসভা ও সিলেট সিটি করপোরেশেনের বারবার নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে নাগরবাসির সেবায় নিয়োজিত ছিলেন।
মেয়র বলেন, করোনা আক্রান্ত হবার আগ পযর্ন্ত তিনি একজন রাজনীতিক হিসাবে মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নগরজুড়ে। বদরউদ্দিন আহমদ কামরানের মরদেহ দীর্ঘদিনের কর্মস্থল সিলেট সিটি করপোরেশনে শ্রদ্ধা জ্ঞাপনের জন্য আনার চেষ্ঠা করলেও সরকারী সিদ্ধান্ত অনুযায়ী স্বাস্থ্যবিধির কারণে প্রশাসন সে অনুমতি দেয়নি।
এ্ অবস্থায় মেয়র আরিফুল হক চৌধুরী নগরবাসির প্রতি আহবান জানান, যার যার অবস্থান থেকে বদরউদ্দিন আহমদ কামরানের আত্মার শান্তি কামনায় প্রার্থনা করার জন্য।
শোক বার্তায় মেয়র বিদেহির রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে সিলেট সিটি করপোরেশনে তিন দিনের শোক কর্মসূচী ঘোষনা করা হয়েছে। শোক কর্মসূচীর আওতায় সিসিকের সকল কর্মকর্তা কর্মচারী কালো ব্যাজ ধারণ করবেন। তিন দিনের কর্মসূচী হিসেবে আজ সিসিকের সকল দাপ্তরিক কাজ বন্ধ থাকবে।