বস্তিবাসী মা ও শিশুদের স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষে কাজ করছে সিটি কর্পোরেশন



বস্তি এলাকার মা ও শিশুর প্রাথমিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ বিষয়ক সমন্ময় সভায়- মেয়র আরিফুল হক চৌধুরী
———-
বস্তিবাসী মা ও শিশুদের স্বাস্থ্য সেবা নিশ্চিতের
লক্ষে কাজ করছে সিটি কর্পোরেশন
——————
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেট নগরীতে বসবাসরত বস্তিবাসী মা ও শিশুদের প্রাথমিক স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষে কাজ করছে সিটি কর্পোরেশন।

তিনি রোববার (৩নভেম্বর) সকালে নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ একটি অভিযাত হোটেলের হল রুমে বস্তি এলাকার মা ও শিশুর টিকা এবং প্রাথমিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ বিষয়ক এক সমন্ময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মেয়র আরো বলেন, সিটি কর্পোরেশনের স্বাস্থ্য সহকারীরা তাঁদের দক্ষতা ও অভিজ্ঞতার আলোকে বস্তিবাসীদের সেবা প্রদান করে আসছেন। তাঁরা নগরের তৃণমূল পর্যায়ে দরিদ্র মানুষের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন, সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল, সিটি কাউন্সিলর কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, ইউনিসেফ সিলেটের ফিল্ড অফিসার কাজী দিল আফরুজা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমদ সিরাজাম মুনিরা, সিলেটের সহকারী সিভিল সার্জন ডা. নুরে আলম শামীম, মেডিকেল অফিসার ডা. মো. ময়নুল আহসান, পার্কভিউ মেডিকেলের সহকারী পরিচালক ডা. জ্যোতির্ময়, সীমান্তিকের প্রজেক্ট ম্যানেজার পারভেজ আলম, রোটারিয়ান বেলাল আহমদ সহ বস্তি এলাকায় বসবাসকারী নারীরা সভায় উপস্থিত ছিলেন।