নগরীর হাউজিং এস্টেট রাস্তা প্রশস্ত করতে জনস্বার্থে ২’শ ফুট জমি ছাড়লো পুষ্টি ফুড



নগরীর হাউজিং এস্টেট রোড প্রশস্ত করতে পুষ্টি ফুডের স্বত্তাধিকারী সোহাদ রব চৌধুরীর পরিবার অন্ত:ত ২’শ ফুট ভূমি জনস্বার্থে সিসিকের জন্য ছেড়ে দিয়েছেন। মঙ্গলবার বিকেলে সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর উপস্থিতিতে তারা রাস্তা প্রশস্ত করার জন্য গুরুত্বপূর্ণ এই ভূমি ছেড়ে দেন। জনস্বার্থে রাস্তার জন্য পুষ্টি ফুডের স্বত্তাধিকারীদের মূল্যবান ভূমি ছেড়ে দেয়ায় তাদের প্রতি ধন্যবাদ জানান মেয়র আরিফুল হক চৌধুরী। এসময় মেয়র পুষ্টি ফুডের স্বত্তাধিকারী সোহাদ রব চৌধুরী, হাম্মাদ রব চৌধুরী, ফুয়াদ রব চৌধুরী, শাহীন রব চৌধুরী ও নেহাদ রব চৌধুরী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গদের সাথে নিয়ে বুল্ডোজার দিয়ে সীমানা প্রাচির ভেঙ্গে রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন করেন তিনি।

এর আগে মেয়র নগরীর দরগাহ মহল্লাহস্থ পায়রা আবাসিক এলাকা মালনিছড়া খনন কাজ পরিদর্শন করেন। পরে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নগরীর বন্দরবাজার,জিন্দাবাজার, তালতলা ও সুরমা মার্কেট এলাকায় ফুটপাত দখলমুক্ত করতে অভিযান পরিচালনা করেন। অভিযানে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনার অপরাধে বিপুল পরিমান মালামাল ও আসবাবপত্র জব্দ করা হয়েছে।

পৃথক এসব অভিযানে সিসিকের ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, আবুল কালাম আজাদ লায়েক, সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া সিটি কর্পোরেশনের উপ সহকারী প্রকৌশলী মো: তানভীর আহমদ তানিম সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।