করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলায় সিসিকে জরুরি বৈঠক



বৃহস্পতিবার স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের নিদের্শে “করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির” সভাপতি সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী সংশ্লিষ্টদের সাথে একাধিক বৈঠক করেছেন।

এরই ধারাবাহিকতায় সার্বিক পরিস্থিতি বিবেচনায় সন্ধ্যে ৭ টায় সিলেট সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে কাউন্সিলরদের সাথে জরুরি বৈঠক করেছেন সিসিক মেয়র।

সভায় নগরজুড়ে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, সিটি করপোরেশন এলাকায় প্রবাস ফেরত নাগরিকদের তথ্য সংগ্রহ করা সহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এই পরিস্থিতিতে নাগরিকরা যাতে আতঙ্কগ্রস্ত না হন, জরুরি প্রয়োজন ছাড়া বাসা বাড়িতে অবস্থান, প্রবাসিদের সংস্পর্শে না যাওয়ার বিষয়ে সবাইকে সচেতন করে তোলার জন্য প্রচারাভিযানের উপর গুরুত্ব দেয়া হয়।

সরকার কতৃক ঘোষিত স্বাস্থ্য সুরক্ষার ব্যবস্থা গ্রহন ও জনসমাগম এড়িয়ে চলতে নাগরিকদের প্রতি আহবান জানানো হয় এই বৈঠক থেকে।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, কাউন্সিলর রেজাউল হাসান লোদী, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, কাউন্সিলর রেজওয়ান আহমদ, কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, কাউন্সিলর এস এম শওকত আমীন, কাউন্সিলর এ বি এম জিল্লুর, কাউন্সিলর বিক্রম কর সম্রাট, কাউন্সিলর মো. সিকান্দর আলী, কাউন্সিলর মো. আব্দুর রকিব তুহিন, কাউন্সিলর আফতাব হোসেন খান, কাউন্সিলর রাশেদ আহমদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, মাসুদা সুলতানা, সালমা সুলতানা, নাজনীন আক্তার কণা, রেবেকা আক্তার লাকী ও সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।