মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ সেপ্টেম্বর ২০২১

‘জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন’ মর্ডানার ২য় ডোজ দেয়া হবে ৭, ৮, ৯ সেপ্টেম্বর ২০২১


প্রকাশন তারিখ : 2021-09-05

সরকারের নির্দেশনায় সিলেট সিটি কর্পোরেশনের ২৭ ওয়ার্ডের ৮২টি কেন্দ্রে  আগামী ৭, ৮, ৯ সেপ্টেম্বর ২০২১ তারিখে ‘জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন’-এর ২য় ডোজ টিকা প্রদান করা হবে। সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টানা তিন দিন চলবে ‘জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন’এর এই কার্যক্রম।

রবিবার (৫ সেপ্টেম্বর ২০২১) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ, ক্যাম্পেইনের প্রথম পর্যায়ে যে কেন্দ্রে, যে তারিখে আপনি/আপনারা মর্ডানার ১ম ডোজ গ্রহন করেছিলেন, স্ব স্ব কেন্দ্রে একই তারিখে টিকার ২য় ডোজ গ্রহন করতে অনুরোধ জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৭, ৮ ও ৯ আগষ্ট ২০২১ খ্রি. তারিখে যারা যে কেন্দ্রে জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনে মর্ডানার ১ম ডোজ গ্রহন করেছিলেন তারা ১ম ডোজের তারিখের সাথে মিল রেখে ৭, ৮ ও ৯ সেপ্টেম্বর ২০২১ ‍খ্রি. তারিখে স্ব স্ব কেন্দ্রে মর্ডানার ২য় ডোজ টিকা গ্রহন করবেন।

টিকা গ্রহন করতে ব্যবহৃত আপনার/আপনাদের জাতীয় পরিচয়পত্র ও কেন্দ্র থেকে দেয়া টিকার আইডি কার্ড অবশ্যই সঙ্গে আনতে হবে। কোন অবস্থাতেই জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের এই ধাপে কেউ টিকার ১ম ডোজ দিতে পারবেন না।  

প্রসঙ্গত, ৭, ৮ ও ৯ আগষ্ট ২০২১ খ্রি. তারিখে সিলেট সিটি কর্পোরেশন এলাকায় ‘জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন’এর প্রধম ধাপের টিকা প্রদান করা হয়েছিল। 


Share with :

Facebook Facebook