রেস্ট হাউজ



সিলেট প্রাকৃতিক সৌন্দর্যের এক অনন্য লীলাভূমি । এর নৈসর্গিক সৌন্দর্যের বর্ণনা করে শেষ করা যায় না । দিগন্ত বিস্তৃত বিশাল হাওড় হতে শুরু করে আকাশচুম্বি সবুজ পাহাড়, পাহাড় হতে নেমে আসা শান্ত শীতল পানির ঝর্ণা, পাহাড়ী নদীর জলে বালি পাথরের অবিরাম লুকোচুরি খেলা, ঢেউ খেলানো সবুজ চা বাগান, দেশের একমাত্র রঙিন পানির লেক সহ নানা ঐতিহাসিক নিদর্শন ! কি নেই সিলেটে ! এই মনোমুগ্ধকর প্রাকৃতিক সৌন্দর্য একনিমিষেই আপনার ভূবন ভুলিয়ে দেয়ার জন্য যথেষ্ট !

সিলেটে বেড়াতে এসে কোথায় থাকবেন ?

পরিবার পরিজন কিংবা বন্ধু-বান্ধব নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার আগে যে বিষয়টি খুব বেশি প্রাধান্য পায় তা হলো নিরাপত্তা । এছাড়াও হোটেল/রেস্ট হাউজ নির্বাচন করতে গিয়ে ভাবতে হয় হোটেল/রেস্ট হাউজ এর সেবার মান, লোকেশন এবং খরচ নিয়ে ।
আপনার এইসব চিন্তা দুশ্চিন্তা দূর করতে এবং আপনার সিলেট ভ্রমণকে নিরাপদ, নির্বিঘ্ন ও আনন্দময় করে আপনাকে পুরোপুরি প্রফুল্ল রাখতে পাশে আছে সিলেট সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে পরিচালিত সিলেট নগরীর দাড়িয়াপাড়ায় অবস্থিত  সুরমা রেস্ট হাউজ। এতে রয়েছে সুসজ্জিত বেড রুম, শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ, ডিশ সংযোগসহ  টিভি, ইন্টারনেট ও নিজস্ব রান্না করার ব্যবস্থা ।

বুকিং এর জন্য যোগাযোগ করুনঃ

নামঃ মো: রুহুল আলম

পদবীঃ নির্বাহী প্রকৌশলী (শাখা প্রধান – বিদ্যুৎ শাখা)

মোবাইলঃ 01911249699

 

 

More Images


রুম ট্যারিফ

ধরণরুমভাড়া/রাত
সরকারি কর্মকর্তাএসি রুম১২০০ টাকা
সরকারি কর্মকর্তাসাধারণ রুম৮০০ টাকা
বেসরকারি কর্মকর্তাএসি রুম১৫০০ টাকা
বেসরকারি কর্মকর্তাসাধারণ রুম১০০০ টাকা